সেলুলয়েড

২৩ বছরের দাম্পত্য জীবনের ছেদ টেনেছেন টুটুল-তানিয়া

এস আই টুটুল ও তানিয়া আহমেদ শোবিজ অঙ্গেণে ‘হ্যাপি কাপল’ বা সুখি দম্পতি হিসেবে দীর্ঘদিন ধরে পরিচিত।

দুই দশকের বেশি সময় ধরে সংসার করেছেন তারকা এই জুটি। ভক্তদের কাছেও তাদের গ্রহণযোগ্যতা দারুণ তবে হঠাৎ জানা গেল দাম্পত্য জীবনে ছেদ টেনেছেন তারা।

অভিনেত্রী তানিয়া আহমেদ ও এস আই টুটুলের ২৩ বছরের সংসারে ছেদের হিসেব মিলাতে পারছেন না তাদের ভক্তরা।

১৯৯৯ সালের ১৯ জুলাই বিয়ে করা এই দম্পত্বির তিন সন্তান। কেন ভেঙে গেল প্রেম করে পাতা দীর্ঘদিনের সংসার? ডিভোর্সের কারণ নিয়ে এখনও দুজনই মুখে কুলুপ এঁটে আছেন।

১৮ জুলাই শোবিজের আদর্শ ও সুখী এই দম্পতির এস আই টুটুলের দ্বিতীয় বিয়ের খবরে চমকে যায়। তানিয়া আহমেদের সঙ্গে এক বছর আগেই বিচ্ছেদ হয়ে গেছে তার। এবার তিনি শুরু করলেন দ্বিতীয় সংসারের যাত্রা।

তানিয়ার সঙ্গে ডিভোর্স নিয়ে টুটুল বলেন, ‘আমি তানিয়া সেপারেট ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়।’

কেন এই বিচ্ছেদের সিদ্ধান্ত, সে নিয়ে কথা বলেননি তিনি। তানিয়াও দেশি গণমাধ্যমে সাবেক স্বামীর জন্য দিয়েছেন শুভেচ্ছা বার্তা।

ডিভোর্স নিয়ে কিছু বলেননি। নিজেদের সম্পর্কের তিক্ততার কথা হয়তো সবার সামনে এনে অতীতের সুন্দর সময়গুলোকে ধূসর না করতেই বিস্তারিত বলছেন না তারা।

দ্বিতীয় স্ত্রী শারমিন সিরাজ সোনিয়ার সঙ্গে এসআই টুটুল

এই তারকা দম্পতির সংসার ভাঙার খবরে অবাক হয়েছেন শোবিজের লোকজন। তাদের ভক্তরাও যেন চমকে গেছেন।

দ্বিতীয় বিয়ে নিয়ে তানিয়ার ভাষ্য:

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে বিচ্ছেদ হয়েছে সংগীতশিল্পী এস আই টুটুলের। ২০২১ সালে এই বিচ্ছেদ হলেও বিষয়টি এতদিন প্রকাশ পায়নি। টুটুলের দ্বিতীয় বিয়ের খবর সামনে আসে তাদের বিচ্ছেদের খবর।

তানিয়া বলেন, ‘খবরটি আমিও শুনেছি। টুটুল ভালো থাকুক। তার জন্য শুভকামনা রইল। সে ভালো থাকলে আমার সন্তানরাও ভালো থাকবে। তার ভালো থাকাটা জরুরি। তার জন্য দোয়া রইল।’

বিচ্ছেদ নিয়ে তানিয়া আহমেদ বলেন, ‘টুটুল গানের মানুষ। তার জীবনধারণটা একটু অন্যরকম। সে জায়গাটায় হয়তো আমাদের দূরত্ব হয়েছে। সবচেয়ে বড় কথা এটা আমাদের দুজনের একান্তই ব্যক্তিগত বিষয়। এখানে তো আর সব বলার কিছু নাই।’

যাকে বিয়ে করলেন এসআই টুটুল:

জনপ্রিয় সংগীতশিল্পী এসআই টুটুলের দ্বিতীয় স্ত্রী আমেরিকা প্রবাসী শারমিন সিরাজ সোনিয়া। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত আছেন।

সম্প্রতি তাদের আকদ সম্পন্ন হয়েছে। টুটুল-সোনিয়া দুজনেই বর্তমানে আমেরিকা অবস্থান করছেন বলে জানা গেছে।

তবে বিষয়টি নিয়ে এই সংগীতশিল্পী কোনো কথা বলতে নারাজ।

জানা গেছে, নিউইয়র্কে কনসার্টসহ নানা কাজেই টুটুলের যাওয়া আসা হতো। সেখানেই আরটিভির বাংলা গায়েন অনুষ্ঠানের সুবাদে সোনিয়ার সঙ্গে পরিচয় হয় টুটুলের।

এরপর সম্প্রতি মুসলিম রীতিতে তাদের আকদ হয়েছে। খুব শিগগির আমেরিকায় বন্ধু-বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠান করবেন বলেও জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.

আরও পড়ুন

জেমস বন্ডের থিম মিউজিক স্রষ্টা মন্টি নরম্যান এর জীবনাবসান

জেমস বন্ডের নাম বললেই অবধারিতভাবে যার প্রসঙ্গ আসে তার নাম […]