সেলুলয়েড

সুস্মিতা- ললিতের প্রেম, ভারতজুড়ে হইচই 

আইপিএলের সাবেক চেয়ারম্যান ললিত কুমার মোদির সঙ্গে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের প্রেম নিয়ে তোলপাড় বলিউড পাড়া।

ললিত মোদি সগর্বে ঘোষণা করেছেন নিজের নতুন প্রেম-সম্পর্কের কথা। ১৪ জুলাই রাতে সামাজিক মাধ্যম টুইটারে সুস্মিতার সঙ্গে বেশ কিছু ঘনিষ্ঠ ছবিও পোস্ট করেন।

কখনো কাঁধে কাঁধ রেখে প্রেম, আবার কখনও ললিতের বক্ষলগ্না সুস্মিতা। এই প্রেম নিয়ে টুইটারে নানা মন্তব্য চলছে। এবার সেই বাবার এই সম্পর্ক নিয়ে মুখ খুললেন ললিত মোদির ছেলে রুচির মোদি।

সংবাদমাধ্যমের পক্ষ থেকে বাবার নতুন প্রেম নিয়ে প্রশ্ন করা হয়েছিল রুচিরকে। এতে ছেলের সোজা সাপ্টা জবাব, তাদের পরিবারের একটা নীতি রয়েছে। কারো ব্যক্তিগত জীবনে অন্য কেউ নাক গলায় না এবং কোনও মন্তব্যও করে না।

সুস্মিতার সঙ্গে ললিতের সম্পর্ক নিয়ে রুচির মোদি বলেন, ‘’আমি এই বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকতে চাই। সত্যি বলতে কারোও ব্যক্তিগত জীবন নিয়ে এমনকি বাবা হলেও আমরা মন্তব্য করি না। ’’

বামে রুচির মোদি ডানে ললিত মোদি ও সুস্মিতা সেন

’’এটা আমাদের পরিবারের নীতি। এটা উনার (ললিত মোদি) জীবন, তিনি জীবনকে কিভাবে নেবেন সেটা একান্তই নিজের সিদ্ধান্ত।’’ বলে সাফ জানান রুচির মোদি।

সুস্মিতার সাথে নিজের সম্পর্কের কথা ঘোষণা করে ‘নতুন শুরু’র কথা জানান ললিত মোদি। প্রথমে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলেও উল্লেখ করেন তিনি।

তবে খানিক বাদে ভুল সংশোধন করে বলেন, ‘না, বিয়ে নয়, আমরা পরস্পরকে ভালোবাসছি, ডেট করছি। তবে বিয়েটাও খুব দ্রুত হবে।’বলেও জানান ললিত।

১৫ জুলাই বিকালে ললিত মোদির সাথে সম্পর্ক নিয়ে মুখ খোলেন বলিউ সুপার স্টার সুস্মিতা সেনও। যদিও তার বক্তব্য ছিল অস্পষ্ট।

দুই মেয়ের সঙ্গে একটা সেলফি শেয়ার করে ক্যাপশনে সুস্মিতা লিখেন, ‘আমি খুব আনন্দের জায়গায় আছি! বিয়ে হয়নি, আংটিও পরিনি। নিঃশর্ত ভালোবাসায় ঘিরে আছি। যথেষ্ট স্পষ্ট করে বলে দিয়েছি। এবার নিজের জীবনে আর কাজে ফিরি।’

বাবা সুধীর সেন ও কন্যা সুস্মিতা সেন

ললিত মোদির সাথে সম্পর্কের কথা অস্বীকার না করলেও তিনি স্পষ্ট করলেন বিয়ে করা বা এনগেজমেন্ট সারার কোনও পরিকল্পনা আপাতত নেই সুস্মিতার।

ললিত-সুস্মিতার প্রেম নিয়ে এবার মুখ খুলেছেন সুস্মিতার বাবা সুবীর সেন। সুধীর সেন ভারতীয় বিমান বাহিনীর একজন সাবেক কর্মকর্তা ছিলেন।

বার্তা সংস্থা আইএএনএসের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানায়, সুস্মিতার বাবা সুবীর সেন জানিয়েছেন মেয়ে সুস্মিতার সম্পর্কের বিষয়টি তার জানা নেই।

‘এ বিষয়ে আমার কাছে কোনও তথ্য নেই বা কিছুই জানি না। ১৫ জুলাই (শুক্রবার) সকালে আমার মেয়ের সঙ্গে টেলিফোনে কথা হয়েছে তবে এ বিষয়ে কিছুই বলেনি।’’ বলে জানান সুধীর সেন।

মিডিয়ার লোকজনের কাছে ললিত মোদির টুইট সম্পর্কে বিষয়টি তিনি জেনেছেন বলেও জানান। এ ব্যাপারে তার কাছে কোন তথ্য নেই বলে মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

ললিত মোদি ১৯৯১ সালে বয়সে ১০ বছরের বড় মিনাল সাগ্রানির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১৮ সালে মিনাল সাগ্রানি দূরারোগ্যব্যাধী ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান।

তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তারা হলেন রুচির মোদি ও আলিয়া মোদি। ললিতের সঙ্গে লন্ডনেই থাকেন রুচির।

রহমান শাল ও সুস্মিতা সেন

আইপিএলের চেয়ারম্যান থাকাকালে কোটি কোটি টাকা অর্থ আত্মসাতের অভিযুক্ত রয়েছে সাবেক ক্রিকেট এই কর্তার বিরুদ্ধে।

অন্যদিকে গেল বছরের শেষে মডেল রহমান শালের সাথে তিন বছরের প্রেমের সম্পর্কের ইতি টানেন সুস্মিতা সেন। বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এখনও বিয়ে না করলে দত্তক নিয়েছেন দুই কন্যা সন্তান।

সুস্মিতা সেন ও ললিত মোদির এই প্রেমের কাহিনী প্রকাশ্যে আসার পরই অন্তর্জালে আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসে। রীতিমতো ভারতজুড়ে হইচই পড়েছে। কাহিনী ছড়িয়ে পড়েছে বাংলাদেশসহ আশে পাশের সব দেশে।

তাদের প্রেমের চাকা ভবিষ্যতে কোন দিকে গড়ায়, সেটাই এখন দেখার অপেক্ষায় বলিউড টাউন থেকে শুরু করে গোটা বিনোদন জগতের মানুষ।

উল্লেখ্য, সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের বয়স ৪৬ বছর অপরদিকে বিশিষ্ট ব্যবসায়ী ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) সাবেক চেয়ারম্যান ললিত মোদির বয়স ৫৬ বছর।

Leave a Reply

Your email address will not be published.

আরও পড়ুন

জেমস বন্ডের থিম মিউজিক স্রষ্টা মন্টি নরম্যান এর জীবনাবসান

জেমস বন্ডের নাম বললেই অবধারিতভাবে যার প্রসঙ্গ আসে তার নাম […]