সেলুলয়েড

দীপিকা, ক্যাটরিনাকে অনুসরণ করলেন আলিয়া

রুকাইয়া মিম: আলিয়া ভাট এখন মিসেস রণবীর কাপুর। হাতে হাত রেখে, অগ্নী স্বাক্ষী করে, চার পাক ঘুরে পরস্পরের সঙ্গে আজীবন কাটানোর শপথ নিয়েছেন রণবীর-আলিয়া। দিনভর গোটা দেশের নজর ছিল এই বিয়ের দিয়ে। ‘ক্যাসিনোভা’ইমেজ ভেঙে চিরকালের জন্য আলিয়ার সঙ্গে সংসার পাতলেন বলিউড সুপার স্টার রণবীর কাপুর।

বিয়ের কিছুক্ষণ পর বিয়ের আনুষ্ঠানিক ছবি পোস্ট করে মন ছোঁয়া বার্তা দেন কাপুর পরিবারের পুত্রবধূ আলিয়া। নতুন সম্পর্কে বাঁধনে জড়ানোর পর বদলে গেল আলিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল। ডিসপ্লে পিকচারে আলিয়া আর একা নন, বর রণবীরকে পাশে নিয়ে দাঁড়ানো ছবি।

তবে নিজের ইনস্টাগ্রামের প্রোফাইল পিকচার পরিবর্তন করলেও নামটি অপরিপর্তিত রেখেছেন বলিউ সুপারস্টার আলিয়া। রণবীরের অপর দুই সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফও বিয়ের পর নিজের নামের পাশে স্বামীর পদবি যোগ করেনি। আপতত তাদের অনুসরণ করলেন আলিয়া। আলিয়া ভাট কাপুর নয়, আলিয়া ভাটই রয়ে গেলেন কাপুর খানদানের বউমা।

বলিউডের অনেক নায়িকা বিয়ের পর নিজের পদবির পাশে স্বামীর পদবি ব্যবহার করেন, যেমন কারিনা কাপুর খান, প্রিয়াঙ্কা চোপড়াও বিয়ের পর থেকে জোনাস পদবি ব্যবহার করতেন যদিও মাস কয়েক আগে সেটি মুছে দেন বলিউ হার্টথ্রোব।

বিয়ের ছবি শেয়ার করে আলিয়া লেখেন, ‘আজ পরিবার পরিজন আর বন্ধু বান্ধবদের সঙ্গে নিজের পছন্দের জায়গাতেই নতুন জীবন শুরু করলাম। গত পাঁচ বছর যে ভালোবাসার ঝুল বারান্দায় আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। আমরা বিয়ে করলাম (সেখানেই)।

সব শেষে মিসেস রণবীর কাপুর যোগ করেন, ‘সকলকে ধন্যবাদ এই ভালোবাসার জন্য, আমাদের জীবনকে আলোয় আলোকিত করবার জন্য। সেটাই এই মুহূর্তকে স্পেশ্যাল করে তুলল’।

বলিউডের অন্যতম জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। ১৪ এপ্রিল (বৃহস্পতিবার) বিয়ে করেছেন এ জুটি। এরই মধ্যে নেট দুনিয়ায় ভাইরাল এ নবদম্পতির বিয়ের ছবি। তাদের দেখে মুগ্ধ হয়েছে ভক্ত ও অনুরাগীরা।

দীর্ঘ পাঁচ বছর প্রেমের পর বান্দ্রায় রণবীরের নিজের বাড়ি বাস্তুতে বসেছিল এ বিয়ের আসর। পরিবারের সদস্য এবং অল্প কিছু বন্ধুর উপস্থিতিতে বিয়ে করেছেন মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট ও ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুর।

জানা গেছে এই তারকা জুটির বিয়েতে অতিথি ছিল মাত্র ২৮ জন। কাছের মানুষরাই কেবল নিমন্ত্রণ পেয়েছেন এই বিয়েতে।

Leave a Reply

আরও পড়ুন

বলিউডের প্রস্তাব ফিরিয়ে দেন তামিল এই তারকারা

রুকাইয়া মিম: হালে সেলুলয়েডের জনপ্রিয় নাম পুষ্পা।‘পুষ্পা’ বললে এখন একটাই […]