অফবিট

কম্বোডিয়ায় পেনিস ফুল, বিশ্বজুড়ে তোলপাড়

সামাজিক মাধ্যমে প্রতিনিয়ত ভাইরাল শব্দটি শোনা যাচ্ছে কয়েক বছর ধরে। তবে সবার আগে ব্যতিক্রম ও উদ্ভুদ জিনিস বেশি ও দ্রুত ভাইরাল হয়। এবার ভাইরাল হয়েছে অদ্ভুত এক ধরনের ফুল।

সম্প্রতি এমনই একটি ফুলের ছবি ভাইরাল হয়েছে বিদ্যুৎ গতিতে। সেই ফুল ভাইরাল হয়েছে তার অদ্ধুদ গঠন আকৃতির কারণে। এমন ধরনের ফুল সাধারণত চোখে পড়ে না।

এই ধরনের ফুল দেখতে পাওয়া যায় কম্বোডিয়ায়। কম্বোডিয়ার পশ্চিমাঞ্চলীয় পার্বত্য অঞ্চলে এই ধরনের ফুল দেখা যায় তবে এই ফুল নিয়ে সাড়া পড়ে গেছে।

সাড়া ফেলেছে কারণ ফুলটি দেখতে পেনিসের (পুরুষের লিঙ্গ) মতো। সামাজিক মাধ্যমে ত্বরিত গতিতে ভাইরাল হয়েছে সেই ফুলের ভিডিওটি।

ভাইরাল হওয়া সেই ভিডিওটি স্কাট দ্য ওয়ানর্ডার্স নামের একটি ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওতে দেখা যায় পুরুষের গোপনাঙ্গের মতো একই রকম দেখতে সেই ফুলটি।

জানা গেছে, কম্বোডিয়ায় সেই ফুল তুলে নিচ্ছে স্থানীয় মেয়েরা। এর ফলে সেই ফুলের সংখ্যা দিনদিনই হ্রাস পাচ্ছে। দেশটির বোকর মাউন্টেনে এই ধরনের ফুল দেখা যায়।

ব্যতিক্রম ধরনের এই ফুল না ছিঁড়তে নারীদের অনুরোধ করেছে কম্বোডিয়ান সরকার। ফুলের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পরে অনেকে ফুল দেখতে আসছেন।

পেনিস ফুলে ভাইরাল ভিডিও দেখে অবাক গোটাবিশ্ব। তবে এই ফুল ছিড়তে সরকারের নিষেধাজ্ঞা দেয়ার পরে আরো বেশি আলোচনায় আসে ফুলটি।

পুবের জাপান থেকে পশ্চিমের অনেক গণমাধ্যমেও পেনিস ফুলের খবর প্রকাশ হয়। এই ধরনের ফল ও গাছ আগে দেখা গেলেও ফুল দেখা যায়নি।

তথ্যসূত্র: নিউ ইয়র্ক পোস্ট ও লাইভ সায়েন্স

এক নজরে দেখে নিন সেই ফুলের ভাইরাল ভিডিও-

 

Leave a Reply

Your email address will not be published.

আরও পড়ুন