সেলুলয়েড

‘ডন ৩’ এ শাহরুখ- অমিতাভ এক সাথে!

বলিউডের শাহেনশাহ্ অমিতাভ বচ্চন আর বলিউড বাদশাহ শাহরুখ খানকে যদি বড়পর্দায় এক সাথে দেখা যায় তাহলে দর্শকদের উন্মাদনা, উত্তেজনা বাড়বে  স্বাভাবিক বিষয়।

সম্প্রতি নেট মাধ্যমে অমিতাভ বচ্চনের বিশেষ একটি পোস্ট সেই উত্তেজনার পারদ যেন আরও চড়িয়ে দিয়েছে অমিতাভ ও শাহরুখ ভক্তদের মাঝে।

‘বিগ বি’ খ্যাত অমিতাভের সাম্প্রতিক সেই পোস্ট ঘিরে ভক্তদের মাঝে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এবার কি বড় পর্দায় দুই প্রজন্মের ‘ডন’কে এক সাথে দেখা যাচ্ছে?

ডন সিনেমায় অমিতাভ বচ্চন

ইনস্টাগ্রামে যে ছবিটি অমিতাভ বচ্চন পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, তার অভিনীত ‘ডন’ সিনেমার পোস্টারে স্বাক্ষর করছেন। পাশে বসে অমিতাভের দিকে তাকিয়ে আছেন আরেক ‘ডন’ শাহরুখ খান।

বিগ বিকিং খানের ওই ছবি দেখেই বলিউড টাউনের ভেতরে ও নেট দুনিয়ায় এমন খবর চাউর হচ্ছে। তবে কি ফারহান আখতারের পরিচালনায় আবারো এক সাথে দেখা যাবে দুই ‘ডন’কে?

ধারণা করা হচ্ছে, বর্তমানে ফারহান আকতার ‘জি লে জরা’ সিনেমার কাজে ব্যস্ত সময় পার করছেন। প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাটের সময় মিলায়ে সিনেমার শুটিং শুরু করেছেন ফারহান।

‘ডন ২’ সিনেমায় শাহরুখ খান

এই সিনেমার পরেই ‘ডন ৩’ -র কাজে মনোযোগী হবেন পরিচালক ফারহান আকতার। যদিও এই বিষয়ে অমিতাভ, শাহরুখ বা ফারহান কেউই কোনও মন্তব্য করেননি।

অমিতাভ বচ্চন অভিনীত ‘ডন’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ১৯৭৮ সালে। ওই সিনেমার রিমেক তৈরি হয় ২০০৬ সালে ‘ডন ২’ নামে যেখানে অভিনয় করেন শাহরুখ খান।

‘ডন ২’ সিনেমাটি রিলিজ হয় ২০১১ সালে। ওই সময়ে ভারত বাংলাদেশ পাকিস্তানসহ মধ্যপ্রাচ্যে ও দূরপ্রাচ্যে ব্যাপক আলোড়ন তৈরি করে ‘ডন ২’ সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published.

আরও পড়ুন

রণবীরের স্ত্রী আলিয়া অন্তঃসত্ত্বা, কাঁদছেন করণ জোহর!

চলতি বছরের ১৪ এপ্রিল নিজেদের বাসভবনেই নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে […]