সেলুলয়েড

অবশেষে কন্যার ছবি প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা চোপড়া

সামাজিক মাধ্যমে তারকাদের যে কোন পোস্ট নজর কাড়ে ভক্তদের। বাবা দিবসেও তারকাদের আবেগঘন পোস্টের ব্যতিক্রম দেখা যায়নি।

বলিউ হেরোইন প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীত শিল্পী নিক জোনাসের জন্য চলতি বছরটা একটি বিশেষ বছর। কারণ এই বছরই সন্তানের জন্ম দিয়েছেন এই তারকা দম্পত্তি।

বাবা হওয়ার পর প্রথমবার বাবা দিবস উদযাপন করলেন নিক জোনাস। কেমন কাটল তার বাবা দিবস? প্রিয়াঙ্কার পক্ষ থেকেই বা কী চমক ছিল তা দেখার অপেক্ষায় ছিলেন তাদের অনুরাগীরা।

স্বাভাবিকভাবেই বিশেষ দিনটি আরও বিশেষ করে তুলতে সফল হয়েছেন মালতি জননী প্রিয়াঙ্কা। তার প্রমাণ শুধুমাত্র একটি ছবিই।

১৯ জুন সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে প্রথমবারে মতো মালতি ম্যারি চোপড়া জোনাসের ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে কন্যার মুখ দেখাননি এই হার্টথ্রোব নায়িকা।

মেরুন রঙের ফ্রক-পরা মালততির ছবি পেছন থেকে তুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কন্যার দুই হাতের ডানায় ধরে রেখেছেন নিক। নিকের হাত ধরেই হাঁটতে শিখছে তাদের কন্যা মালতি।

বাবার হাত ধরার মুহূর্তের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। ক্যাপশনে লিখেছেন, ‘প্রথম বাবা দিবসের অনেক শুভেচ্ছা প্রিয়তম তোমায়।’

প্রিয়াঙ্কা আরোও লিখেছেন,‘‘ তোমাকে আমাদের ছোট্ট কন্যার সাথে দেখা আমার জীবনের সবচেয়ে আনন্দময় সময়র। এমন আরও অনেক দিন আসুক।’’

সেই ছবিটিই আবার পোস্ট করে ক্যাপশনে নিক জোনাস লিখেছেন, ‘আমার কন্যার সাথে প্রথম বাবা দিবস। পিতা-কন্যার একত্রে ছবি উপহার দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ প্রিয়তমা।‘‘

নিক জোনাস আরো লিখেছেন, আমাকে কন্যার পিতা করার জন্যও তোমাকে আবারও ধন্যবাদ। প্রিয়তমা প্রিয়াঙ্কা চোপড়া তোমাকে ভালোবাসি।’

বাবা দিবস উপলক্ষে প্রিয়াঙ্কার নিক-মালতিকে নিয়ে দেয়া ছবি সবার নজর কেড়েছে। বলিউড পাড়ার তারকারাও শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা দম্পতিকে।

জানুয়ারিতে সারোগেসি পদ্ধতিতে কন্যাসন্তানের মা-বাবা হলেও কন্যার বিষয়ে গোপনীয়তা অবলম্বন করেছেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি।

কন্যার নাম মালতি ম্যারি চোপড়া জোনাস কেন এই বিষয়ে তারকা দম্পতি জানায়, সংস্কৃত ও লাতিন শব্দের মিশেলে এ নাম রাখা হয়েছে মেয়ের।

সংস্কৃত শব্দ ‘মালতি’র দুটি অর্থ, সুগন্ধি ফুল বা চাঁদনি রাত। লাতিন ‘ম্যারি’ শব্দ এসেছে পবিত্র বাইবেলে বর্ণিত ‘স্টেলা মারিস’ থেকে, যার অর্থ সমুদ্রের ওপর জ্বলে ওঠা তারা।

যিশুর কুমারি মা মেরির নামের ফরাসি সংস্করণ ম্যারি। সন্তানের জন্য অর্থপূর্ণ নাম খুঁজতে তিন মাস সময় নিয়েছেন এই দম্পতি।

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের রীতি অনুযায়ী বিয়ে করেন অভিনেত্রী ও গায়ক দম্পতি। বিনোদন জগতে বেশ সাড়া ফেলেছিল তাদের বিয়ে।

Leave a Reply

Your email address will not be published.

আরও পড়ুন

রণবীরের স্ত্রী আলিয়া অন্তঃসত্ত্বা, কাঁদছেন করণ জোহর!

চলতি বছরের ১৪ এপ্রিল নিজেদের বাসভবনেই নিশ্ছিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে […]